২ বছরে পদার্পণ ই-কমার্স কনসালটেন্সী সেবাদাতা প্রতিষ্ঠান নুসরাটেক

0 592

আজ ২৮শে নভেম্বর, ২০১৭ মঙ্গলবার বিকাল ৪টায় রাজধানীর ধানমন্ডিতে নিজস্ব কার্যালয়ে বাংলাদেশের প্রথম ই-কমার্স কনসালটেন্সী সেবাদাতা প্রতিষ্ঠান নুসরাটেক -এর দুই বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

২০১৫ সালের ২৮শে নভেম্বর দেশীয় ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠানগুলোকে মার্কেটিং, টেকনোলোজি এবং লিগ্যাল কনসালটেন্সী সেবা দেওয়ার মধ্য দিয়ে যাত্রা শুরু হয় প্রতিষ্ঠানটির।

দুই বছর পূর্তি অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সভাপতি জনাব রাজিব আহমেদ এবং বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডারস অ্যাসোসিয়েশন (বিডিএইচপিএ)-এর সাধারন সম্পাদক শাকিল আরেফিন।

ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ জানান, “দেশে এই মূহুর্তে ওয়েবসাইট এবং ফেইসবুক পেজ মিলে প্রায় ১১ হাজার ই-কমার্স উদ্যোগ রয়েছে। তাদের মধ্যে অধিকাংশই এই খাতে নতুন এবং এখনো ব্যবসার নানান দিক সম্পর্কে জানেন না। তাদেরকে যথাযথভাবে পথ প্রদর্শন করা না হলে অনেকেরই ঝরে পড়ার হুমকি রয়েছে। সেদিক থেকে নুসরাটেক এর মত প্রতিষ্ঠান অনেক উদ্যোক্তাদের ব্যবহায়িক কনসালটেন্সী পেয়ে সঠিক ভাবে ব্যবসা পরিচালনার সহায়ক ভূমিকা পালন করবে।”

নুসরাটেক এর দুই বছর পূর্তিতে প্রতিষ্ঠানটিকে শুভেচ্ছা এবং ভবিষ্যতে আরও এগিয়ে যাওয়ার শুভকামনা জানান তিনি।

বিডিএইচপিএ এর সাধারন সম্পাদক শাকিল আরেফিন নুসরাটেক এর দুই বছর পূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানান এবং নুসরাটেকের পথচলা দীর্ঘ হওয়ার শুভকামনা ব্যক্ত করেন।

নুসরাটেক-এর প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী নেয়ামত উল্যাহ মহান জানান, “দেশের ই-কমার্সের বাজার এখন অনেক বড় হয়েছে। সেই সঙ্গে অনেক প্রতিষ্ঠান ঝরে পড়ার হুমকিতেও রয়েছে যথাযথ ব্যবসায়িক এবং প্রযুক্তিগত জ্ঞান না থাকার কারনে। আমরা আমাদের অবস্থান থেকে চেষ্টা করছি আমাদের গ্রাহকদের ই-কমার্স ব্যবসা পরিচালনার নানা দিকে কনসালটেন্সী এবং সেবা দেওয়ার। আমাদের দুই বছরের পথচলায় যারা আমাদের পাশে ছিলেন, সকলের প্রতি আমি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

অনুষ্ঠানের এক পর্যায়ে কেক কেটে নুসরাটেক এর দুই বছর পূর্তি উদযাপন করা হয়।

নুসরাটেকের ওয়েবসাইটঃ http://nusratech.com

মন্তব্য
Loading...