সেবা অ্যাপ এর নতুন সংস্করণ উন্মোচন

0 39

শুরুটা দুজন বন্ধুর গল্প দিয়ে। দুজন বন্ধু –স্বনামধন্য বহুজাতিক কোম্পানিতে ক্যারিয়ারের উচ্চতর শিখরে পৌঁছে হঠাৎ এক অন্যরকম স্বপ্ন বুনতে শুরু করলেন ।  স্বপ্ন বুনলেন শুধু নিজেদের নিয়ে নয়, বরং পুরো দেশকে নিয়ে, দেশের মানুষকে নিয়ে ।তারা চিন্তা করলেন, বাংলাদেশে এমন একটি প্ল্যাটফর্ম দাড় করাবেন যেখানে বাংলাদেশের সকল স্তরের সেবা দানকারীরা এবং ক্ষুদ্র  ব্যবসায়িরা প্রযুক্তির মাধ্যমে পুরো দেশ জুড়ে ব্যবসা বিস্তার করতে পারবেন।

Sheba.xyz- র দুজন ফাউন্ডার আদনান ইমতিয়াজ হালিম এবং ইলমুল হক সজীব দিন রাত অক্লান্ত পরিশ্রম করে নিজ হাতে গড়েছেন Sheba.xyz। ২০১০ সাল থেকে শুরু হয় তাদের স্বপ্ন গড়ার এই  প্রচেষ্টা । স্বপ্ন বাস্তবায়ন করতে যেয়ে বিসর্জন দিয়েছেন নিজেদের ক্যারিয়ার এবং আর্থিক নিরাপত্তা। ঝুঁকি নিয়েছেন, সম্মুখীন হয়েছেন ঝড় ঝঞ্ঝার । জাতীয় সেরা উদ্যোক্তা পুরষ্কার প্রাপ্ত Sheba.xyz বর্তমানে সমগ্র ঢাকা জুড়ে দৈনন্দিন জীবনের সবরকম সার্ভিস প্রদান করছে ।

আজ ২৬ এ মার্চ স্বাধীনতা দিবসে সেবা উন্মোচন করেছে তাদের অ্যাপের নতুন সংযোজন ।

সেবার অ্যাপে আপনি খুব সহজেই এখন অর্ডার করতে পারবেন যে কোন সার্ভিস যে কোন সময়ে। এই অ্যাপের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে আপনার বিল,সার্ভিস এর সব ডিটেইলস, সার্ভিস প্রভাইডার যিনি আপনার ঘরে সার্ভিস পৌঁছে দিবে, কতক্ষণ আপনাকে সারভ করবেন – ইত্যাদি সব তথ্য আপনি অ্যাপেই দেখতে পাবেন । এ ছাড়াও অ্যাপে সংযুক্ত হয়েছে নতুন ডিজাইন এবং বেশ কিছু ফিচারস যার মাধ্যমে আপনার সেবা এক্স ওয়াই জেড থেকে সেবা নেয়ার অভিজ্ঞতা হবে আরও স্বাচ্ছন্দ্য । গত এক বছরে সেবার ১৬০০ সার্ভিস প্রভাইডার সফলভাবে ৬০ হাজারেরও বেশী সার্ভিস প্রদান করে।

অ্যাপের নতুন সংযোজন  নিয়ে সিইও আদনান ইমতিয়াজ হালিম জানান, “ আমাদের লক্ষ্য বাংলাদেশের সকল স্তরের মানুষের কাছে সেবা পৌঁছে দেয়া। এই জন্যই আমরা আমাদের অ্যাপে আরও নতুন সংযোজন এনেছি যাতে সবার কাছেই গ্রহণযোগ্য হয়ে উঠে । বর্তমানে সমগ্র ঢাকা জুড়ে আমরা সার্ভিস প্রদান করছি । ২০১৮ সালের মধ্যে আমাদের কার্যক্রম ছড়িয়ে পড়বে গোটা বাংলাদেশ জুড়ে” ।

দুই বন্ধুর স্বপ্নটা এখন বাস্তবায়নের পথে । সেবার মাধ্যমে যেমন নাগরিক জীবনের ব্যস্ততায় মানুষেরা ঘরেই সার্ভিস পেয়ে উপকৃত হচ্ছেন, সাথে আরও উপকৃত হচ্ছেন হাজারো ক্ষুদ্র ব্যাবসায়ী । ইলেক্ট্রিশিয়ান প্লাম্বার মিস্ত্রী ইত্যাদি ব্যাবসায়ীদের এখন পথে ঘুরে ঘুরে আর কাজ খুঁজতে হয় না, কিংবা কাজ না পেলে ঘরে বসে থাকতে হয় না। তারা এখন সেবা প্ল্যাটফর্মের মাধ্যমেই পেয়ে যাচ্ছেন হাজারো কাস্টোমার এবং আয় করছেন কয়েক গুণ । আপনাকেও এখন ইলেক্ট্রিশিয়ান প্লাম্বার মিস্ত্রী খুঁজতে পথে নামতে হবে না, বা কারো কাছে খুঁজতে হবেনা । সেবার নতুন অ্যাপ ডাউনলোড করে সহজেই ঘরে বসেই অর্ডার করতে পারবেন যে কোন সার্ভিস ।

আজই Google Play Store থেকে ডাউনলোড করুন Sheba.xyz অ্যাপ

আরও জানতে কল করুন : ১৬৫১৬

ভিজিট করুন সেবার ওয়েবসাইট : https://www.sheba.xyz/

মন্তব্য
Loading...