রিভ অ্যান্টিভাইরাস ট্রায়ালে ১ বছরের লাইসেন্স স্বাধীনতার সুযোগ

0 50
স্বাধীনতার মাসে ট্রায়াল ভার্সন ইনস্টলকারীদের বিনামূল্যে এক বছরের লাইসেন্স জিতে নেয়ার সুযোগ দিচ্ছে রিভ অ্যান্টিভাইরাস । বাংলাদেশের নিজস্ব সাইবার সিকিউরিটি পণ্য রিভ অ্যান্টিভাইরাসের ওয়েবসাইটের http://bit.ly/2FdRTZZ লিংক থেকে অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি কিংবা টোটাল সিকিউরিটি – যেকোনো ভার্সনের ৩০-দিনের ফ্রি ট্রায়াল ডাউনলোড করে ব্যবহার করলেই এই সুযোগ পাওয়া যাবে।
প্রতিষ্ঠানসূত্রে জানা গেছে, র‍্যাফেল ড্র-এর মাধ্যমে প্রতি সপ্তাহে ১০ জন সৌভাগ্যবান ট্রায়াল ব্যবহারকারী এই স্বাধীনতা পাবেন। ৩৬৫ দিন মেয়াদের এই লাইসেন্সে কম্পিউটারের সম্পূর্ণ নিরাপত্তার পাশাপাশি একই লাইসেন্স ব্যবহার করা যাবে অ্যান্ড্রয়েড স্মার্টফোনেও। স্মার্টফোনের নিরাপত্তায় ভাইরাস সুরক্ষাসহ এই মোবাইল সিকিউরিটি ব্যবহার করে ফোন খুঁজে না পেলে ওয়েব কিংবা এসএমএস ব্যবহার করে অ্যালার্ম, লক ইত্যাদিসহ ড্যাশবোর্ড থেকেই লাইভ ট্র্যাকিং করা যাবে।
রিভ অ্যান্টিভাইরাসের জ্যেষ্ঠ বিপণন ব্যবস্থাপক ইবনুল করিম রূপেন জানান, “বাংলাদেশে একমাত্র রিভ অ্যান্টিভাইরাস দিচ্ছে দিন-রাত ২৪ ঘণ্টা নিরবিচ্ছিন্ন গ্রাহক সেবা। এমনকি তা ট্রায়াল ব্যবহারকারীদের জন্যও। 01844079181 নম্বরে সরাসরি কল করে গ্রাহকসেবা পাওয়ার পাশাপাশি ওয়েবসাইট ভিজিট করে লাইভ চ্যাটের মাধ্যমেও যেকোনো জিজ্ঞাসা বা সমস্যার সমাধান পাওয়া যাবে।” এছাড়াও লাইসেন্স ভার্সনের সব ফিচার ট্রায়াল ভার্সনেও থাকছে বলে জানান তিনি।
প্রসঙ্গত, রিভ অ্যান্টিভাইরাস সম্পূর্ণ বাংলাদেশী সাইবার নিরাপত্তা পণ্য। দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান রিভ সিস্টেমস উদ্ভাবিত রিভ অ্যান্টিভাইরাস ম্যালওয়্যার থেকে সুরক্ষা ও উন্নত ফিচারসের জন্য ইতোমধ্যে অ্যাপিকটা ফার্স্ট মেরিট অ্যাওয়ার্ডসহ অর্জন করেছে মাইক্রোসফট স্বীকৃতি এবং অপসোয়াট ও ভাইরাস বুলেটিন হান্ড্রেড সম্মাননা। কেবল দেশেই নয়, ভারত, নেপালসহ অন্যান্য দেশেও বাংলাদেশে তৈরি এই সাইবার সিকিউরিটি জনপ্রিয়।
মন্তব্য
Loading...