মোশাররফ করিম ও মিলনের নতুন সিনেমা লাগ ভেলকি

0 88

দুজনের শুরুটাই মঞ্চ দিয়ে। ছোট পর্দা মাতিয়ে চলেছেন দীর্ঘদিন। একসঙ্গেও তাদের দেখা গেছে অনেক নাটক-টেলিছবিতে। দুজনই আলাদা করে ভিন্ন আমেজের চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন।

তবে এবার ভেলকি দেখাতে দুজন জুটি হচ্ছেন চলচ্চিত্রে। অবশ্য এই খবরটা খানিক পুরনো। দুই তারকার ভক্তরাই জানেন ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলন। সেই ছবির সম্ভাব্য নাম ছিলো ‌‘ফালতু’।

নতুন খবর হলো ছবিটি নিবন্ধিত হয়েছে ‘ লাগ ভেলকি ’ নাম নিয়ে। খবরটি নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজক টপি খান। তিনি বলেন, ‘শেষ পর্যন্ত ‘ফালতু’ নামটি বদলে যাচ্ছে। এটি নির্মিত হবে ‘ লাগ ভেলকি ’ নাম নিয়ে। এরইমধ্যে দুই অভিনেতাকেই চুক্তিবদ্ধ করা হয়েছে।’

ছবিটি নির্মিত হবে চেরি এন্টারটেইনমেন্টের ব্যানারে। তবে দুই নায়কের সঙ্গে নায়িকা কে থাকছেন সেটি এখনো চূড়ান্ত নয় বলেই জানালেন প্রযোজক। এর আগে ছবিটিতে মাহি কাজ করবেন বলে জানা যায়। কিন্তু শেষ পর্যন্ত ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান মাহি চূড়ান্ত নয় বলে জানায়।

ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন বললেন, ‘আগামী মার্চেই ‘লাগ ভেলকি’র শুটিং শুরু হবে। তার আগেই নায়িকাসহ অন্যান্য বিষয়গুলোর আনুষ্ঠানিকতা সাড়া হবে।’

‘ লাগ ভেলকি ’ ছবিতে মানসিক সমস্যায় ভোগা শিবু চরিত্রে অভিনয় করবেন মিলন। শ্মশানে যার জন্ম আর বেড়ে ওঠা। শ্মশানে মানুষের শবদেহ পোড়ানোর দৃশ্য ওর মগজে গেঁথে থাকে। শিবু জানে না সে হিন্দু নাকি মুসলিম। অন্যদিকে মোশাররফকে দেখা যাবে ভ্রাম্যমাণ ম্যাজিশিয়ান হিসেবে, যে মানুষকে ধোঁকা দিয়ে বেড়ায়। এক পর্যায়ে তাকে যেতে হয় হাজতে। সেখানেই মিলনের সঙ্গে পরিচয় ঘটবে মোশাররফের।
মন্তব্য
Loading...