ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ৮০% পর্যন্ত ছাড় দিচ্ছে এনআর হোস্টিং

0 266

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ডোমেইন এবং হোস্টিং এ ৮০% পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে বাংলাদেশের জনপ্রিয় হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান এনআর হোস্টিং (www.nrhosting.com)

আগামী ২৪শে নভেম্বর (শুক্রবার) থেকে অফারটি চলবে ২৭শে নভেম্বর পর্যন্ত। অর্ডার করার কয়েক সেকেন্ডের মধ্যে ক্রেতার অর্ডারকৃত ডোমেইন/হোস্টিং সেবা সক্রিয় হয়ে যাবে এই অফারের আওতায়।

এনআর হোস্টিং (NR Hosting) দেশের ও দেশের বাইরে থেকে পেমেন্ট করা যাবে যেকোনো ভিসা/মাস্টার কার্ড এর মাধ্যমে। এছাড়া বাংলাদেশের প্রায় সব ব্যাংকের কার্ড দিয়ে অনলাইনে মূল্য পরিশোধ করার সুযোগ রয়েছে। শুধু তাই নয়, মোবাইল পেমেন্ট মাধ্যম বিকাশ এবং রকেট দিয়েও অনলাইনে পেমেন্ট করা যাবে।

এনআর হোস্টিং এর ক্লাউড টেকনোলজি ব্যবহারের ফলে গ্রাহক এর ওয়েবসাইট হবে খুবই দ্রুত গতি সম্পন্ন এবং থাকবে ১০০% নিরাপদ। সেই সাথে গুগল ড্রাইভে নিয়মিত ওয়েবসাইটের ব্যাকআপ স্বয়ংক্রিয়ভাবে জমা হতে থাকবে যার ফলে ওয়েবসাইটের তথ্য হারিয়ে যাওয়ার কোনো ভয় থাকবে না।

২৪ ঘন্টা ফোন/লাইভ চ্যাট সাপোর্ট এবং ডেডিকেটেড একাউন্ট ম্যানেজার থাকায় যেকোনো সমস্যার সমধান নিয়েও এনআর হোস্টিং এর গ্রাহকদের কোন চিন্তা নেই।

কোম্পানির ব্যপস্থাপনা পরিচালক শাহরিয়ার কবির জানান “খুব শীঘ্রই NR Hosting বাংলাদেশী ডেটা সেন্টারে সাথে যুক্ত হতে যাচ্ছে, যার ফলে গ্রাহকগণ আরও দ্রুত গতির সেবা পাবে এবং দেশের অর্থ দেশেই থাকবে যা অর্থনীতিতে ইতিবাচক প্রভাব ফেলবে”

এনআর হোস্টিং এর ব্ল্যাক ফ্রাইডে অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুনঃ http://blog.nrhosting.com/black-friday-discount-2017
ওয়েবসাইটঃ www.nrhosting.com
মন্তব্য
Loading...