ফেইসবুকে মাশরাফি বিন মর্তুজা প্রসংশায় ভাসছেন

0 117

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে ২০১৭ আসরে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর রাইডার্স। দলটিতে প্রথমবারের মতো ক্যাপ্টেন হিসেবে যোগ দিয়েছেন মাশরাফি বিন মর্তুজা । আর প্রথমবারেই শিরোপা উঠেছে রংপুরের ঘরে।

চ্যাম্পিয়ন হওয়ার খুশিতে রংপুর দলের মালিক বসুন্ধরা গ্রুপ মাশরাফিকে একটি পাঁচ কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভার গাড়ি উপহার দিতে চেয়েছিল।

কিন্তু সেই গাড়ি মাশরাফি না নিয়ে বরং তার জেলা নড়াইলের সদর হাসপাতালের জন্য একটি অ্যাম্বুলেন্স চান। যেটি নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন কর্তৃক নড়াইলের সর্বসাধারণের জন্য ব্যবহৃত হবে।

ক্যাপ্টেনের সেই ইচ্ছা পূরণ করেছে বসুন্ধরা গ্রুপ। নিজের গাড়ির বদলে অ্যাম্বুলেন্স নিয়ে তা হাসপাতালে দিচ্ছেন। এমন খবর গণমাধ্যমে ছড়ালে মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যম ফেইসবুকে।

আর ফেইসবুকে আবারও মানুষের ভালোবাসায়, অভিনন্দনে আর প্রসংশায় সিক্ত হতে থাকেন।

অনেকেই ম্যাশমকে নিয়ে নিজেরে টাইমলাইনে পোস্ট করছেন নানা প্রসংশাসূচক কথা।

জয়দীপ নন্দী নামের একজন ফেইসবুকে নড়াইল সদর হাসপাতালের অ্যাম্বুলেন্স দেওয়ার বিষয়টির কথা লিখেছেন।

ইমতিয়াজ আহমেদ নামের একজন লিখেছেন, কেউ জিতলে জিতে যায় তার মা, আবার কেউ জিতলে জিতে যায় তার বউ, আর মাশরাফি জিতলে জিতে যায় ১৬ কোটি বাংলাদেশি। আমি চিনি এক দেশ প্রেমিককে, এক সত্যিকারের নায়ককে। রংপুর রাইডার্সকে বিপিএল শিরোপা এনে দেয়ায় বসুন্ধরা গ্রুপ মাশরাফিকে খুশি হয়ে ৫ কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভার গাড়ি উপহার দিতে চেয়েছিল। আমাদের মাশরাফি বসুন্ধরা গ্রুপের কাছ থেকে উপহার হিসেবে রেঞ্জ রোভার না নিয়ে নড়াইল সদর হাসপাতালের জন্য একটি শীতাতপ নিয়ন্ত্রিত অ্যাম্বুলেন্স নিয়েছেন। যে এম্বুলেন্স মাশরাফি নড়াইল সদর হাসপাতালে বুধবার হস্তান্তর করবেন।

সুমাইয়া বিন্তি নামের একজন লিখেছন, আমাদের দেশে শত শত মাশরাফি জন্ম নিক।

বিষয়টি নিয়ে মাশরাফির ভেরিফাইয়েড পেইজে পোস্ট করা হয়েছে, বিপিএল টি-টুয়েন্টি টুর্নামেন্টের শুরুর আগেই অধিনায়ক মাশরাফি নরাইলবাসীর জন্য একটা অ্যাম্বুলেন্স চেয়েছিল ‘রংপুর রাইডার্স’-র কর্ণধার সাফওয়ান ভাই ও সিইও ইশতিয়াক ভাইয়ের কাছে।

নড়াইলবাসী বেশ কিছুদিন যাবত কিছু সুযোগ সুবিধা থেকে বঞ্চিত, এর মধ্যে একটি অ্যাম্বুলেন্স ছিল অত্যধিক প্রয়োজনীয় তালিকার সর্ব প্রথমে। ফাইনাল খেলা শেষ হবার সাত দিনের মাথায় ‘রংপুর রাইডার্স’ মাশরাফির গড়া ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-র নিকট হস্তান্তর করলো।

এডমিনের পক্ষ থেকে ‘রংপুর রাইডার্স’ এবং ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-কে অনেক অনেক ধন্যবাদ। যে কোন প্রয়োজনে যে কেঊ খুব শীঘ্রই এই অ্যাম্বুলেন্স ব্যবহার করতে পারবেন।

বুধবার মাশরাফির মাধ্যমে নড়াইল সদর হাসপাতালে অ্যাম্বুলেন্সটি তুলে দেওয়ার কথা রয়েছে।

এবার প্রথম রংপুরের হয়ে খেললেও আগের চারবারের তিনবারই তার হাতে বিপিএল শিরোপা উঠেছে।

মন্তব্য
Loading...