আইফ্লিক্স অ্যাপে দেখা যাচ্ছে বহুল প্রতীক্ষিত ছবি ডুব

0 89

বহুল প্রতীক্ষিত ছবি ডুব এখন থেকে উপভোগ করা যাবে আইফ্লিক্স অ্যাপে। ইরফান খান অভিনীত ও প্রযোজিত ছবি মুক্তির দুই মাস পর অ্যাপে অবমুক্ত করা হল।

আজ থেকে আইফ্লিক্সের গ্রাহকরা সরাসরি বা ডাউনলোড করে দেখতে পাবেন বহুল প্রতীক্ষিত ছবি ডুব।

মোস্তফা সারোয়ার ফারূকীর লেখা এবং পরিচালনায় ডুব-(নো বেড অব রোজেজ) গত অক্টোবরে বাংলাদেশ ও ভারতে একইসঙ্গে মুক্তি পাওয়ার পর আলোচনার ঝড় তোলে।

জুরাসিক ওয়ার্ল্ড এবং লাইফ অব পাই খ্যাত অভিনেতা ইরফান খান এই ছবিতে জাভেদ হাসান চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। জীবনের মধ্যাহ্নের সঙ্কটে তিনি তার মেয়ে সাবেরির বাল্যবন্ধু নিতুর সঙ্গে সর্ম্পকে জড়িয়ে পড়েন। যা তার পরিবারের মধ্যে ধাক্কা দেয় এবং ভাঙ্গনের শুরু হয়। সিনেমায় সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতু চরিত্রে পার্নো মিত্রা এবং মায়া চরিত্রে রোকেয়া প্রাচী অভিনয় করেছেন।

জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং ইরফান খান যৌথভাবে এই ছবি প্রযোজনা করেন।

ডুব-নো বেড ফর রোজেজ ইতিমধ্যে পৃথিবীর বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। সাংহাই আন্তর্জাতিক চলচিত্র উৎসব, ৩৯তম মস্কো আন্তর্জাতিক চলচিত্র উৎসব, ভেনকৌভার আন্তর্জাতিক চলচিত্র উৎসব ছাড়াও বুসান আন্তর্জাতিক চলচিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ডুব।

আইফ্লিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, ‌‘আইফ্লিক্সের ডুব যুক্ত হওয়াটা একটা অসাধারণ মাইলফলক। এর মাধ্যমে আমরা স্থানীয় বিনোদনকে ছড়িয়ে দেয়ার যে প্রতিশ্রুতি ছিল তা কার্যকর শুরু হলো। এখন দুনিয়াজুড়ে আইফ্লিক্সের গ্রাহকরা বাংলাদেশের বিনোদন সর্ম্পকে আরো জানবে।

মন্তব্য
Loading...