আইটি প্রফেশনালদের মিট-আপ

0 103

দেশের আইটি প্রফেশনালদের নিয়ে রাজধানীতে `আইটি প্রফেশনালস মিট-আপ’ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে আগামী ১০ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে ( হল অফ ফেম) অনুষ্ঠিত হবে এই আইটি প্রফেশনালদের মিট-আপ ।

সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অনুষ্ঠিত আইটি প্রফেশনালস মিট-আপ-এ দেশের শীর্ষ আইটি প্রফেশনালসসহ এই সেক্টরের দেশের সেরা কর্পোরেট আইকনরা কথা বলবেন।

সেমিনারটিতে আইওটি, ডাটা সায়েন্স, প্রোগ্রামিং, থিম ডেভলপমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিংসহ লোকাল এবং আন্তর্জাতিক বাজারে আইটি প্রফেশনালস দের চাকরির বাজার ও চাকরিতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে উপস্থিত বক্তারা কথা বলবেন।

বাংলাদেশে আইটি ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা এবং বিশ্বের প্রযুক্তি উন্নয়নের সাথে বাংলাদেশের ক্রমান্বয় ধারাবাহিকতা নিয়ে আইটি প্রফেশনালস মিটআপ এ কথা বলবেন আইটি বিশেষজ্ঞরা। উন্নত দেশগুলির সাথে তাল মিলিয়ে নতুন টেকনোলজির বিকাশ এবং বাংলাদেশে তার বাস্তবায়নের সম্ভাবনা নিয়েও আলোচনা হবে এই কনফারেন্সে।

বাংলাদেশ ইনোভেশন ফোরাম এর প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, ‘বাংলাদেশের তথ্য প্রযুক্তিতে তরুণ প্রজন্মের ভূমিকা অনস্বীকার্য। তরুণ প্রজন্মের এগিয়ে আসা এবং সম্ভাবনার বিভিন্ন বিষয় নিয়ে বিজনেস ইনোভেশন সামিটের আয়োজনে থাকছেআইটি প্রফেশনালস মিটআপ। আমরা চেষ্টা করবো এই মিটআপ এর মাধ্যমে অংশগ্রহণকারীদের মাঝে বর্তমান বাংলাদেশে আইটি শিল্পের অবস্থান এবং আইটি প্রফেশনে কিভাবে নিজেকে আরও সুদৃঢ় অবস্থানে নিয়ে যাওয়া যায় তা নিয়ে আলোচনা করার।’

বিজনেস ইনোভেশন সামিট-২০১৮ এর অংশ হিসাবে অনুষ্ঠিতব্য আইটি প্রফেশনালস মিটআপ ছাড়াও সামিটে আরও থাকছে বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত অনুষ্ঠিতব্যবিজনেস কনফারেন্সএবংবিজনেস প্ল্যানিং চ্যালেঞ্জ।

বিজনেস ইনোভেশন সামিট ২০১৮ এর আইটি প্রফেশনালদের মিট-আপ এই আয়োজনে অংশগ্রহণের জন্য এখন রেজিস্ট্রেশন চলছে। রেজিস্ট্রেশনের বিস্তারিত জানতে ভিজিট করুন- www.bif.org.bd এই লিঙ্কে। অথবা কল করুন- ০১৭১৩০৭৭৬৪৪ এই নাম্বারে।

মন্তব্য
Loading...