অনলাইন ভিত্তিক সংবাদমাধ্যম ডিবিএন ২৪ ডটকম যাত্রা শুরু করলো

0 139

আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো সংবাদ ভিত্তিক নিউজ পোর্টাল ডিবিএন ২৪ ডটকম। এ উপলক্ষে ২২ ডিসেম্বর শুক্রবার শেওড়াপাডা, মিরপুরে তাজ বেঙ্গল রেস্টুরেন্টে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর প্রেসিডেন্ট এবং সার্চ ইংলিশের প্রতিষ্ঠাতা রাজীব আহাম্মেদ।

এছাড়া উপস্থিত ছিলেন “ই-ক্যাব স্ট্যার্টআপ এ্যান্ড ফান্ডিং স্ট্যান্ডিং কমিটির” চেয়ারম্যান হাসানুজ্জামান সুজন, ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সোহেল, সেক্রেটারী এস.এম. নুরুন নাবী হাসান এবং মোর্শেদ মারুফ, তানভীর আক্তার, মেসবা উদ্দিন সহ উক্ত কমিটির অনেকে।

এবং উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন dinratri এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাহাব উদ্দিন শিপন, TikTok এর প্রতিষ্ঠাতা ইসমাইল হোসেন, digitalhub এর প্রতিষ্ঠাতা সাইদ রহমান, Magento এবং WordPress এর বাংলাদেশ কমিউনিটি অর্গানাইজার আবুল খায়ের, Nusratech এর প্রতিষ্ঠাতা নেয়ামত উল্যাহ মহান, Search English এর মডারেটর মানসুরা ইসলাম মিম, NRHosting এর প্রতিষ্ঠাতা জাইদ সিফাত, Focus Frame এর প্রতিষ্ঠাতা রুহুল কুদ্দুস চোটন, সোনামনি শপ্ এর প্রতিষ্ঠাতা ওবায়দুল ইসলাম রাব্বী, Swapybooks এর প্রতিষ্ঠাতা মোর্শেদ হোসেন, My Organic Bd এর প্রতিষ্ঠাতা শরিফুল আলম পাভেল সহ অনেক প্রতিষ্ঠিত কোম্পানির প্রধান রা।

প্রধান অতিথির বক্তব্যে ই-ক্যাব প্রেসিডেন্ট রাজীব আহমেদ বলেন, বাংলা ভাষায় ই-কমার্স এবং তথ্য-প্রযুক্তিকে নিয়ে দৈনিক একটি সংবাদ মাধ্যমেরে খুব দরকার ছিলো বাংলাদেশে। তিনি আর জানান ই-কমার্স সেক্টর কে প্রচার ও প্রসার করার জন্য DBN24 আশানুরূপ ভূমিকা পালন করবে। ই-কমার্স ক্রেতা এবং উদ্যোক্তাদের জন্য অনেক বেশি সাপোর্ট হিসাবে কাজে আসবে এই অনলাইন নিউজ পোর্টালটি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে অনলাইন নিউজ পোর্টালের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন ডি বি এন ২৪ ডটকমের সম্পা্দক গণমাধ্যম কর্মী এবং OkShop এর প্রতিষ্ঠাতা আলাউদ্দিন সোহেল, এই সময়ে আরো উপস্থিত ছিলেন বার্তা বাজারের সম্পা্দক গণমাধ্যম কর্মী নাছির উদ্দিন পাটোয়ারী। এছাড়া প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলাউদ্দিন সোহেল জানান ই-কমার্স এবং তথ্য-প্রযুক্তিকে যারা ভালোবাসে তাদের কাছে সঠিক সংবাদ পোঁছে দেওয়া ই হবে আমাদের একমাত্র কাজ। আমরা এখানে সফল এবং যারা সফলতার দুয়ারে গিয়ে ও সফল হতে পারেনি উভয় উদ্যোক্তাদের গল্প নিয়ে আসব। কারণ যারা নতুন উদ্যোক্তা হতে চায় তারা এই ইনফরমেশন গুলো নিয়ে কেস স্টাডি করতে পারবে অন্যদের থেকে এক ধাপ এগিয়ে যেতে পারবে। এছাড়া আমরা Search English এর সফল এবং ছোট ছোট গল্প গুলো নিয়ে আসবো।

অনুষ্ঠানে Search English থেকে উপস্থিত ছিলেন জান্নাত কাদের চোধুরি, ফারজানা তামান্না, সিন্থিয়া এবং আব্দুল আহাদ

অনুষ্ঠানে Swapybooks থেকে উপস্থিত ছিলেন শরিফুল আলম পাভেল এবং তানভীর আক্তার

অনুষ্ঠানের শেষ দিকে যোগ দিয়েছিলেন ই-ক্যাব ইয়ুথ ফোরামেরে প্রেসিডেন্ট আসিফ আহনাফ সহ ইয়ুথ ফোরাম কমিটি।

“right news for right people” এই আদর্শকে ধারণ করে গত ৪’মাস ধরে পরীক্ষামূলক সংবাদ পরিবেশন করে যাচ্ছে অনলাইন নিউজ পোর্টাল ‘ডি বি এন ২৪ ডট কম’। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে শুরু থেকেই শতভাগ সততা, নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতা বজায় রাখার চেষ্টা জারি রেখেছে নতুন সময়ের এক ঝাঁক সংবাদ কর্মী। যার ফলশ্রুতিতে এই অল্প সময়ের ভেতরেই বাংলাদেশ ছাড়াও দেশের বাইরের বিভিন্ন দেশ থেকে এই অনলাইন পোর্টালে চোখ রাখছেন লাখেরও বেশী পাঠক ও দর্শক। কারণ আনানুষ্ঠানিক আত্মপ্রকাশের শুরু থেকেই ডি বি এন ২৪ ডট কম সংবাদ পড়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ ইস্যুতে ভিডিও সংবাদ পরিবেশন করা হচ্ছে। শুধু তাই নয়, ডি বি এন ২৪ ডট কম এর পাতায় প্রতিদিনের গুরুত্বপূর্ণ খবর নিয়ে অডিও সংবাদও যুক্ত হচ্ছে খুব শিগগিরি।

নিজে জানতে ও অপরকে জানাতে, বস্তুনিষ্ঠ সংবাদের স্বাদ নিতে চোখ রাখুন নতুন সময়ের সঠিক ঠিকানায় : www.dbd24.com

মন্তব্য
Loading...